Bangla Quote About Love & Life For You.

Bangla Quote About Love & Life For You. Bangla quotes about life and love, Bangla quotes for love, bangla quotes about the breakup, Bangla quotes for love, Bangla quotes about happiness, best bangla quotes about love, bangla quotes for love, best bangla quotes about life,quotes about love in bangla, best bangla quotes about life, bangla quote about love, bangla sad quotes about love, best bangla quotes about life, bangla quotes on love, bangla quotes about breakup, bangla quotes sad love, bangla short quotes about love, bangla quotes for love, bangla quotes about happiness.

Bangla Quote About Love & Life.

bangla quotes for love

তোমার হয়ে আছি আমি’ তোমার হয়ে থাকবো
সারা জীবন তোমায় আমি ভালবেসে যাবো
পাশে থেকো সারা জীবন দুরে যেয়ো না
তোমায় ছারা একটুও আমার’ ভালো লাগে না

 

কাউকে সীমাহীন ভালোবাসলে,তা কখনও ফুরাইয়া না কারণ সীমাহীন ভালোবাসারকোন শেষ নেই….তা কখনও ফুরাইয়া না।তা শুধু বেড়ে যায

 

 

কাউকে আবেগের ভালোবাসা দিওনা, মনের ভালোবাসা দিও ! কারন আবেগের ভালোবাসা একদিন বিবেকের কাছে হেরে যাবে আর মনের ভালোবাসা চিরদিন থেকে যাবে…

 

প্রেম তুমি বরই কঠিন প্রেমে না পরলে বুঝা যায় না। প্রেম তুমি বরই কঠিন প্রেমে না পরলে জীবনকে অনুভব করা যায় না।

 

 

জীবনের কিছুটা পথ একা একা চলা তেমন কঠিন নয়।কিন্তু যদি এক জনের সাথে চলা যায়।বাকি পথ চলা খুব কঠিন।

 

শুভ ক্ষন, শুভ দিন। মনে রেখ চির দিন। কষ্ট গুলো দূরে রেখ, স্বপ্ন গুলো পুরন করো, নতুন ভালো স্বপ্ন দেখো, আমার কথা মনে রেখ।

জীবন হল বাচার জন্য।মন হল দেবার জন্য।ভালবাসা হল সারা জিবন পাশে থাকার জন্য।বন্ধুত্ত হল জিবন কে সুন্দর করার জন্য।

কষ্ট ছাড়া কেউ অশ্রু ঝরাতে পারেনা ভালোবাসা ছাড়া কোন স্বপ্ন হয়্না জীবনে একটা কথা মনে রেখো কাউকে কাদিয়ে নিজের স্বপ্ন সাজানো যায়্ না..

হৃদযের সীমানায় রেখেছি যারে, হয়নি বলা আজো ভালবাসি তারে। ভালবাসি বলতে গিয়ে ফিরে ফিরে আসি। কি করে বুঝাবো তারে আমি কতটা ভালবাসি?

অনেক দিন পর তোমাকে দেখলাম তোমাকে দেখে থমকে দারিয়ে ছিলাম আমি খুব কষ্টে নিজেকে সামলে নিলামযখন তুমি আমাকে দেখে না দেখার ভান করলে তখন আমার দারুন লেগেছে তোমাকে সেই অনুভুতির কথা বলে বুঝাতে পারবো না_

তুমি যদি বাসো ভালো, চাঁদের মতো দেব আলো, যদি আমায় ভাবো আপন, হব তোমার মনের মতন, নদী যেমন দেয় মোহনা, তোমার ই আমি তোমার উপমা,

আমি যদি চলে যাই’ নীল আকাশের কাছে~
~আমায় তুমি খুজে নিয়ো’ সন্ধা তারার মাঝে~
~একা যদি লাগে তোমার’ মনে রেখো আমায়~
~দক্ষিনা বাতাস হয়ে আমি’ ছুয়ে দিবো তোমায়~

নরমাল হাতের সুইট লেখে| বন্ধু আমি ভেরী একা| চাঁদের গাঁয়ে জোসনা মাখা, মোনটা আমার ভিষন ফাকা| ফাকা মোনটা পূরণ কর, একটু আমায় স্বরন কর|

 

 

তোমায় আমি বলতে চাই,তুমি ছাড়া প্রিয় আর কেহ নাই। ভালবাসি শুধু তোমায় আমি,জনম জনম ভালবাসতে চাই।

তোমার হয়ে আছি আমি’ তোমার হয়ে থাকবো~
~সারা জীবন তোমায় আমি’ ভালবেসে যাবো~
~পাশে থেকো সারা জীবন’ দুরে যেয়ো না~
~তোমায় ছারা একটুও আমার’ ভালো লাগে না~

যে মানুষ যত বেশি গম্ভীর.. সে মানুষ ততবেশি রাগী..তবে তার মধ্যে ভালোবাসাও থাকে বেশি..!!

মনেতে আকাশ হয়ে রয়েছো ছড়িয়ে,বলনা কোথায় রাখি তোমায় লুকিয়ে।থাকি যে বিভোর হয়ে শয়নে স্বপনে। যেও না হৃদয় থেকে দূরে হারিয়ে,আমি যে ভালবাসি শুধু-ই তোমাকে।

তোমায় আমি বলতে চাই,তুমি ছাড়া প্রিয় আর কেহ নাই।ভালবাসি শুধু তোমায় আমি,জনম জনম ভালবাসতে চাই।জানাতে চাই – তোমায় আমিএ হৃদয়ে রয়েছ তুমি।

তোমায় নিয়ে সারাক্ষণ,স্বপ্নের জাল বুনে যাই।ভালবাসি শুধু তোমায় আমি,জনম জনম ভালবাসতে চাই।জানতে চাই – আমি তোমার কাছেতোমার কী প্রিয় হৃদয় আছে? পারো না কেন?

আমার ভালোবাসায় কোন জটিলতা ছিলো নাজটিলতা ছিলো তোমার মনের ভিতরে ভালোবাসা আমায় ছেরে চলে যায় নিতুমি আমাকে ছেরে চলে গেছো

তোমাকে খুব মনে পড়ছে দিব তোমায় লাল গোলাপ। সপ্নে গিয়ে করবো আলাপ। বলবো খুলে আমার কথা। আছে যত মনের কথা। বলবো তোমায় ভালোবাসি। থাকবো দুজন পাশাপাশি।

তুমি আমাকে যতই কষ্ট দাও… আমি তোমাকে আপন করে নেবো, তুমি আমাকে যতই দুঃখ দাও… আমি সেই দুঃখকেই সুখ ভেবে নেবো, তুমি যদি আমাকে ভালোবাসা দাও… তোমাকে এই বুকে জড়িয়ে নেবো, আর কখনও যদি তুমি আমাকে ভুলে যাও, আমি তোমাকে সারাটি জীবন… নিরবে ভালবেসে যাবো…!

ভালবাসা কি? তপ্ত মরুর বালুর শিখা, ভালবাসা কি? নদীর স্রোতে ভাসমান কোন ণৌকা, ভালবাসা কি? ভেসে আসা কোন সুখের ভেলা, ভালবাসা কি? দুখের মাঝে হাসি মিশ্রিত কান্না, ভালবাসা কি? কোন এক অজানা ঠিকানা? ভালবাসা কি? ভালবাসা কাকে বলে

আমার জীবনে কেউ নেই তুমি ছাড়া, আমার জীবনে কোন স্বপ্ন নেই তুমি ছাড়া, আমার দুচোখ কিছু খোজেনা তোমায় ছাড়া, আমি কিছু ভাবতে পারিনা তোমায় ছাড়া, আমি কিছু লিখতে পারিনা তোমার নাম ছাড়া, আমি কিছু বুঝতে চাইনা তোমায় ছাড়া !

যার মনটা পাথরের মতো শক্ত, জীবনে তাকেই ভালোবাসো। কারণ সেই পাথরে যদি একবার ফুল ফোটাতে পারো, তবে সেই ফুল শুধু তোমাকেই সুবাশ দিবে, আর কাউকে নয়।

 

 

যতো ভালবাসা পেয়েছি তোমার কাছ থেকে। দুষ্টু এই মন চায়, আরো বেশি পেতে।কি জানি, তোমার মধ্যে কি আছে, কেনো যে এ মন চায়, তোমাকে আরো বেশি করে কাছে পেতে।

শীতের চাদর জড়িযে,কুয়াশার মাঝে দাড়িয়ে, হাত দুটো দাও বাড়িয়ে, শিশিরের শীতল স্পর্শে যদি, শিহরিত হয় মন, বুঝেনিও আমি আছি তোমার পাশে সারাক্ষণ।

Leave a Comment